পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস লিঃ কর্তৃক খামার ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

আদর্শ গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস লিঃ এর আর্থিক ও কারিগরী সহযোগিতায় গত ২৫ জানুয়ারী’২০২৪ তারিখে ঢাকার কেরানীগঞ্জ এর আটিবাজারে জিসান পোল্ট্রি এন্ড ফিডের আয়োজনে এবং ২৭ জানুয়ারী’২০২৪ তারিখে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার ধনকিপাড়ায় ভূঁইয়া এগ্রো ফার্মস এন্ড পোল্ট্রি ফিডের আয়োজনে খামার ব্যবস্থাপনা বিষয়ক দুইটি সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত দুইটি সেমিনারে উপস্থিত ছিলেন আদর্শ গ্রুপের ডিরেক্টর জনাব মোঃ আল মামুন, ডিরেক্টর অপারেশন জনাব রতন চন্দ্র নাথ এবং আর এস এম জনাব মোঃ আব্দুল্লাহ। এছাড়াও উপস্থিত ছিলেন আদর্শ এগ্রোভেট লিমিটেডের হেড অব সেলস্ ডাঃ মোঃ সাইফুল ইসলাম এবং প্রোপাইটরবৃন্দ।


উক্ত অনুষ্ঠানটি জনাব মোঃ আব্দুল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গ্রুপ ডিরেক্টর আদর্শ গ্রুপের পরিচিতি তুলে ধরেন এবং ডিরেক্টর অপারেশন তাঁর বক্তব্যে খামার ব্যবস্থাপনায় আদর্শ ফিড এর গুরুত্ব সম্পর্কে সেমিনারে আগত খামারীদেরকে অবহিত করেন এবং আদর্শ ফিডের সাথে থাকার জন্য আহবান জানান। এর পর ডাঃ মোঃ সাইফুল ইসলাম মুরগী ও গরুর খামার ব্যবস্থাপনা সম্পর্কে আলোচনা করার সময় খামার ব্যবস্থাপনায় খাদ্য ব্যবস্থাপনা এবং রোগ-প্রতিরোধ ব্যবস্থাপনা নিয়ে আলোচনা করেন এবং বলেন পোল্ট্রি ও গরুর উৎপাদন বাড়ানোর জন্য ভালমানের সুষম খাবার ও ভালমানের নিউট্রিশনাল প্রোডাক্ট সাপ্লিমেন্টের বিকল্প নেই। যা পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ লিঃ এবং আদর্শ এগ্রোভেট খামারীদের দ্বারপ্রান্তে পৌছাতে সক্ষম হয়েছে।

এর পরে তিনি আদর্শ এগ্রোভেট লিঃ এর প্রোডাক্ট যেমনঃ মাল্টি প্রোবায়োটিক প্লাস, ক্যালএনহেনচার, কিডনীক্লিন, এডি টক্স, এজিক্যাল-পি, এজিপ্রো বোলাস, এজিব্লোটন বোলাস নিয়ে আলোচনা করেন এবং পোল্ট্রি এবং গরু পালনে প্রোডাক্ট গুলোর গুরুত্ব খামারীদের মাঝে তুলে ধরেন এবং শেষে মুক্ত আলোচনা হয়।  প্রোডাক্ট গুলো খামারীবান্ধব প্রোডাক্ট হওয়ায় খামারীগণ সন্তোষ প্রকাশ করেন। পরিশেষে মধ্যাহ্ন ভোজের পর অনুষ্ঠানের সফল পরিসমাপ্তি ঘটে।

?>