বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ও ম্যাভেরিক ইনোভেশন এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) এবং ম্যাভেরিক ইনোভেশন এর মধ্যে সমঝোতা স্মারক গত সোমবার (৭ অক্টোবর ২০২৪ ) দুপুর ১২ টায় পশুপালন অনুষদীয় কনফারেন্স হলে স্বাক্ষরিত হয়েছে।

পশুবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. বাপন দে'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ.কে. ফজলুল হক ভূঁইয়া। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউজিসি প্রফেসর ড. সচ্চিদানন্দ দাশ চৌধুরী, ডীন কাউন্সিল এর আহবায়ক প্রফেসর ড. খন্দকার মো: মোস্তাফিজুর রহমান, পশুপালন অনুষদীয় ডীন প্রফেসর ড. মো: রুহুল আমীন, ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো: শহীদুল হক,

বাউরেস পরিচালক প্রফেসর ড. মো: হাম্মাদুর রহমান, ম্যাভেরিক ইনোভেশন এর প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী ড. কবীর চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো: হেলাল উদ্দীন, প্রক্টর প্রফেসর ড. মো: আবদুল আলীম, ট্রেজারার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবির সহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর ড. এ.কে. ফজলুল হক ভূঁইয়া বক্তব্যের শুরুতেই ২০২৪ সনের জুলাই-আগস্টে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দলোনে যারা শহীদ হয়েছেন এবং যারা শারীরিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন সেসমস্ত বীর সেনানিদের প্রতি গভীর শ্রদ্ধা এবং অন্তরের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ম্যাভেরিক ইনোভেশন এর সাথে স্বাক্ষরিত সমঝোতা স্মারকের বিষয়ে গভীর আগ্রহ এবং এটার ভবিষ্যৎ সফলতা কামনা করেন। এসময় তিনি আরও বলেন বেসরকারি পর্যায়ে এ ধরনের প্রয়াস আমাদের লক্ষ্য অর্জনে অনেকদূর এগিয়ে নিয়ে যাবে।

 

মোহাম্মদ তৌফিকুল ইসলাম

পরিচালক (ভারপ্রাপ্ত)

জনসংযোগ ও প্রকাশনা দফতর

বাকৃবি, ময়মনসিংহ।

?>