পদ্মা ফিড এন্ড চিক্স লিমিটেড এর ডিলার সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

উত্তর বঙ্গের সর্বপ্রথম ও স্বনামধন্য ফিড প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘‘পদ্মা ফিড এন্ড চিক্স লিমিটেড’’ এর ডিলার সম্মেলন-২০২৩ ও ‘‘নিরাপদ প্রোটিন উৎপাদনে ডিলারদের ভূমিকা” শীর্ষক আলোচনা অনুষ্ঠান বিগত ২৭/০৪/২০২৩ইং তারিখ রোজ বৃহস্পতিবার জয়পুরহাটস্থ ‘‘স্বপ্নছায়া কমিউনিটি সেন্টারে” অনুষ্ঠিত হয়েছে।
উক্ত ডিলার সম্মেলন ও আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীর সম্মানীত চেয়ারম্যান জনাব মোঃ মমতাজ উদ্দিন মন্ডল।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন

জয়পুরহাট জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মাহফুজার রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট পোল্ট্রি ব্যবসায়ী ও জয়পুরহাট পৌরসভার সাবেক মেয়র জনাব আঃ আজিজ মোল্লা, কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক জনাব আনোয়ারুল হক, পরিচালক জনাব শেখর সাহা ও বিশিষ্ট প্রাণিপুষ্টিবিদ ফনিন্দ্র নাথ সাহা।
এ ছাড়াও সম্মানিত অতিথি হিসাবে বিশিষ্ট ব্যবসায়ী ও জয়পুরহাট জেলা চেম্বার অব কমার্স এর সাবেক সভাপতি জনাব আঃ হাকিম মন্ডল; জনাব ডাঃ মোঃ মামুনূর রশিদ, পিএসও, জয়পুরহাট; ডাঃ মোঃ রুস্তম আলী ভেটেরেনারি অফিসার জয়পুরহাট; ডাঃ মোঃ জিয়াউর  রহমান, ইউএলও, জয়পুরহাট সদর; ডাঃ মোঃ রাশেদুল হাসান, ইউএলও, আক্কেলপুর; ডাঃ মোঃ নিয়াজ কাজমীর রহমান, ইউএলও, পাঁচবিবি; ডাঃ মোঃ হাসান আলী, ইউএলও, কালাই; ও ডাঃ সাগরিকা কান্তি, ইউএলও (ভারপ্রাপ্ত),ক্ষেতলাল, জয়পুরহাট “নিরাপদ প্রোটিন উৎপাদনে ডিলারদের ভূমিকা” শীর্ষক আলোচনায় তাঁদের নিজ নিজ বক্তব্য রাখেন।
কোম্পানীর ‘‘পোল্ট্রি ফিড’’ বিক্রয়ে প্রথম স্থান অর্জনকারী মেসার্স স¤্রাট ফিড এন্ড চিক্স; দ্বিতীয় স্থান অর্জনকারী মেসার্স মাফু টেড্রার্স; তৃতীয় স্থান অর্জনকারী যৌথভাবে মেসার্স মহাতাব পোল্ট্রি ফার্ম এন্ড হ্যাচারী এবং সততা ট্রেডার্স কে সম্মাননা ক্রেষ্ট ও পুরষ্কার প্রদান করা হয়।
‘‘ফিস ফিড’’ বিক্রয়ে প্রথম স্থান অর্জনকারী মেসার্স হাসান এন্টারপ্রাইজ; দ্বিতীয় স্থান অর্জনকারী মেসার্স হাবিবা ট্রেডার্স ও তৃতীয় স্থান অর্জনকারী মেসার্স ভাই-ভাই টেড্রার্স কে সম্মাননা ক্রেষ্ট ও পুরষ্কার প্রদান করা হয়।
এছাড়াও সকল ডিলারদের শুভেচ্ছা পুরষ্কার প্রদান করা হয় এবং র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ১০জন ডিলারকে পুরষ্কৃত করা হয়।
পরিশেষে অতিথি আপ্যায়ন ও মধ্যহ্ন-ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

?>