“এগ্রো বিজনেস ডাইরেক্টরী” নামে একটি নতুন ইংরেজি ডাইরেক্টরী প্রকাশ হতে যাচ্ছে

“কৃষি খাতে সবার আগ্রহের কথা চিন্তা করে বাৎসরিক “এগ্রো বিজনেস ডাইরেক্টরী” নামে একটি নতুন ইংরেজি ডাইরেক্টরী প্রকাশ হতে যাচ্ছে। এই ডাইরেক্টরীতে কৃষি সম্পর্কিত সকল কর্পোরেট তথ্য থাকবে । “এগ্রো বিজনেস ডাইরেক্টরি” একটি আধুনিক ডাইরেক্টরী যা কৃষি খাতের সকল স্টেকহোল্ডারদের জন্য একটি বিশ্বস্ত ও নির্ভরযোগ্য তথ্য সরবরাহ করবে।

গত ১০ সেপ্টেম্বর (মঙ্গলবার) “এগ্রো বিজনেস ডাইরেক্টরী”-এর সম্পাদক ও প্রকাশক মোঃ সোহাগ রহমান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্যটি জানিয়েছেন।

“এগ্রো বিজনেস ডাইরেক্টরী” আগামী ২০ শে ফেব্রুয়ারী ২০২৫ ইং সালে ওয়ার্ল্ড পোল্ট্রি সাইন্স এসোসিয়েশন বাংলাদেশ শাখার (WPSA-BB) উদ্যোগে ১৩ তম আর্ন্তজাতিক পোল্ট্রি শো ও সেমিনারের ১ম দিনে প্রকাশিত হতে যাচ্ছে। “এগ্রো বিজনেস ডাইরেক্টরী” প্রকাশ করতে এগ্রো সেক্টরের সাথে সম্পৃক্ত সকল মহল, কোম্পানী এবং প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের কাছে সহযোগিতা কামনা করেছেন সোহাগ রহমান।

“এগ্রো বিজনেস ডাইরেক্টরী” তে কোম্পানী/প্রতিষ্ঠানের পরিচিতি ও পণ্য প্রচারের বিজ্ঞাপন দেওয়ার পাশাপাশি যার যার অবস্থান থেকে কর্পোরেট সমূহের সঠিক ও পূর্ণাঙ্গ তথ্য প্রেরণ করার অনুরোধ জানানো হয়েছে।

যোগাযোগ
মোঃ সোহাগ রহমান
সম্পাদক ও প্রকাশক
“এগ্রো বিজনেস ডাইরেক্টরী”
বাড়ি: ৩১৯০ (মির্জা গ্যারেজের সামনে), উত্তরপাড়া, খিলক্ষেত, ঢাকা-১২২৯, বাংলাদেশ।
ই-মেইল: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.
মোবাইল: ০১৬৭৩-৩৭৩২৯০, ০১৩০৮-৪৯৫৪১৪

?>